আজ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২৪ ইং

সাংবাদিক রতনের বিরুদ্ধে থানায় পৌর প্রশাসকের ভিত্তিহীন অভিযোগ দায়ের

পলাশবাড়ি প্রতিনিধি: গাইবান্ধা জেলার পলাশবাড়ী পৌর সচিব ও সহকারী প্রকৌশলীর কাছে চাঁদা দাবীর ভিত্তিহীন অভিযোগ করে সাংবাদিক সিরাজুল ইসলাম রতনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও পৌর প্রশাসক আবু বক্কর প্রধান।

সংবাদ প্রকাশের জেড়ে গত ১৯ জুন রাতে সাংবাদিক সিরাজুল ইসলাম রতনকে স্থানীয় চৌমাথা মোড়ে লাঞ্চিত ও হত্যার হুমকি দেওয়ায় এছাড়াও সাংবাদিক সিরাজুল ইসলাম রতনের ছবি দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার করায় উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও পৌর প্রশাসক আবু বক্কর প্রধানের ছোট ছেলে তৌফিক আহম্মেদ শাওনের বিরুদ্ধে সাংবাদিক লাঞ্চিত ও ডিজিটাল নিরাপত্তা আইনে থানায় অভিযোগ দাখিলের একদিন পর তিনি বাদী হয়ে এই অভিযোগ দাখিল করেন। অভিযোগের তদন্তকারী কর্মকর্তা পলাশবাড়ী থানার এস আই রিশিকেশ চন্দ্র জানান ,পৌর সভার সহকারী প্রকৌশলী ও সচিবের নিকট চাঁদা দাবির অভিযোগ এনে সাংবাদিক সিরাজুল ইসলাম রতনের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও পৌর প্রশাসক আবু বক্কর প্রধান। এদিকে সাংবাদিক সিরাজুল ইসলাম রতন পৌর সচিবের কাছে কোন চাঁদা দাবি করেনি বলে বিষয়টি নিশ্চিত করেছেন পৌর সচিব মুনছুর আলী।

পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ মাসুদার রহমান মাসুদ এ বিষয়ে সাংবাদিকদের জানান দুটি অভিযোগের তদন্ত চলছে অধিকতর তদন্ত শেষে যেই অভিযুক্ত হোক না কেন তার বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে।

অন্যদিকে সাংবাদিক সিরাজুল ইসলাম রতন কে লাঞ্চিত ও হত্যা হুমকি দেওয়া সহ দফায় দফায় মিথ্যা অভিযোগে মামলা দায়ের প্রতিবাদে আগামী ২৭ জুন গাইবান্ধা আসাদুজ্জামান মার্কেটের সামনে মানববন্ধনের আয়োজন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...